আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে নারায়ণগঞ্জ ডিসি বরাবর স্মারকলিপি

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের

নিজস্ব প্রতিবেদক:

দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু, নিরেপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল এবং রাষ্ট্রপতি বরাবর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা।

রবিবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় নারায়ণগঞ্জ চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ সমাবেশ করে এবং পরে বিক্ষোভ মিছিল করে রাষ্ট্রপতি বরাবর জেলা প্রশাসক রাব্বী মিয়া মাধ্যমে লিখিত স্মারকলিপি প্রদান করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি বিল্লাল হোসেন বলেন, আর কোন তামাশা বংলাদেশে হতে দেওয়া যাবে না। গত ২০১৪ সালের ৫জানুয়ারী একটি হাস্যকর নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। যে নির্বাচনে প্রধান দলগুলো অংশ নেয়নি। বাংলাদেশের সাধারণ মানুষ ভোটকেন্দ্রে ভোট দিতে যায় নি। ১৫৪জন প্রার্থী বিনা ভোটে সংসদ সদস্য হয়ে গেছেন। ৫টা বছর ধরে সারা বাংলাদেশের মানুষকে জিম্মি করে হাতের মুঠোয় রেখেছে বর্তমান সরকার।

তিনি আরও বলেন, বরাবরের মতো বলে দিতে চাই অনেক হয়েছে আর নয়। এই নির্বাচন যদি নিরপেক্ষ সরকারের অধীনে না হয় তাহলে এর ফল কিন্তু ভালো হবে না। সুতরাং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের বিল পাশ করা হোক এবং নির্বাচনের তফসিল ঘোষনার পূর্বে জাতীয় সংসদ ভেঙ্গে একজন নিরেপেক্ষ ও নির্দলীয় ব্যক্তির হাতে ক্ষমতা হস্থান্তর করা হোক।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় এ সময় আরও বক্তব্যে রাখেন, সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারী আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, বন্দর থানার সাধারণ সম্পাদক মুহা. আবুল হাসেম, ফতুল্লা থানার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন মহানগরের সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান, জাতীয় শিক্ষক ফোরাম মহানগরের সদস্য সচিব আব্দুল হান্নান, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের আহবায়ক শেখ হাসান আলী, ইশা ছাত্র আন্দোলন জেলার সভাপতি মামুনুর রশিদ প্রমুখ।